স্বপ্ন নিয়ে শুরু, হঠাৎ সরে এলেন আনুশকা

সুপ্রভাত ডেস্ক »

স্বপ্ন নিয়ে শুরু করেছিলেন। নিজ হাতে গড়ে তোলেন প্রতিষ্ঠানটি। অর্থ লগ্নি করেন সিনেমায়। সাফল্যও পান। কিন্তু হঠাৎ সরে এলেন। জানালেন, তিনি আর প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত থাকছেন না।
বলছি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কথা। তিনি তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর দায়িত্ব ছেড়ে দিয়েছেন। এখন থেকে তার ভাই করনেশ শর্মাই প্রতিষ্ঠানটির পুরো দায়িত্ব পালন করবেন। ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী।
আনুশকা লিখেছেন, “ভাইয়ের সঙ্গে যখন প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মসের যাত্রা শুরু করেছিলাম, তখন ছবি প্রযোজনার ব্যাপারে আমরা কিছুই জানতাম না। তবে আমাদের স্বপ্ন ছিল নতুন কিছু করার। সেই ইচ্ছে নিয়েই অনেকটা দূর এসেছি। সাফল্যও পেয়েছি। আর এর জন্য ক্রেডিট দিতে চাই ভাই কারনেশকে। ওর জন্য নতুন দিশা দেখেছে এই প্রতিষ্ঠান।” কেন হঠাৎ প্রযোজনা থেকে সরে এলেন, সেই কারণও জানিয়েছেন আনুশকা। লিখেছেন, ‘আমি এখন এক সন্তানের মা। যার পেশা অভিনয়। অভিনয়টা আমার প্রথম প্রেম। তাই এখন অভিনয়ের সঙ্গেই যুক্ত থাকতে চাই। সেই কারণেই এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সরে এলাম। এখন থেকে এর দায়িত্ব সামলাবেন আমার ভাই কারনেশ। একদম সঠিক হাতেই থাকবে এই সংস্থা।’
তবে সরাসরি যুক্ত না থাকলেও সবসময় ভাইয়ের পাশে থাকবেন বলেও জানান আনুশকা। সেই সঙ্গে প্রতিষ্ঠানের ভবিষ্যত সাফল্য কামনা করেছেন অভিনেত্রী।
কয়েকদিন আগেই ঘোষণা আসে, ক্লিন স্লেট ফিল্মস থেকে একটি ওটিটি প্ল্যাটফর্ম চালু করা হবে। যেখানে কেবল নারীকেন্দ্রিক কনটেন্ট মুক্তি পাবে। কিন্তু এর মধ্যেই আনুশকা সরে দাঁড়ালেন। তাই বিষয়টি নিয়ে নানান প্রশ্ন উঠছে।