সাতকানিয়ায় আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ আপনাদের পাশে আছে, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবে। সাহসের সাথে এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে হবে।

গতকাল বিকেল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে স্মরণকালের ভয়াবহ বর্ষণ ও পানির ঢলে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এ কথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।

এ সময় তার সাথে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাজান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, শগিউল আলম সোহেল, মুনতাসীর, জেলা ছাত্রলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ। বিজ্ঞপ্তি