সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই ছেলেসহ পিতার মৃত্যু

চকরিয়া

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

উপজেলার বিএমচর ইউনিয়নে বাড়ির সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা ও তার দুই ছেলের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১টার দিকে বিএমচর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের দক্ষিণ বহাদ্দরকাটা এলাকায় এই মৃত্যুর ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী জানান, বুধবার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় তিনজনকে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানে দুই ছেলে শহিদুল ইসলাম (২২) ও শাহাদাত হোসেন (৪৮) মারা যান। পরে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বাবা আনোয়ার হোসেন (৭০) কে রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে গতকাল সকালে তার মৃত্যু হয়।

চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদের মেম্বার (ইউপি সদস্য) মোহাম্মদ ইউনুছ জানান, বুধবার রাত ১১টার দিকে আনোয়ার হোসেনসহ তার দুই ছেলে মিলে বাড়ির সেফটি ট্যাংক পরিষ্কার করতে যায়।

এ সময় সেফটি ট্যাংকের ঢাকনা খোলা মাত্র ট্যাংকের বিষাক্ত গ্যাসে বাবা-ছেলে তিনজনই অসুস্থ হয়ে মাটিতে পড়ে যায়।

পরে পরিবারের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই ছেলেকে মৃত ঘোষণা করেন।

ইউপি মেম্বার বলেন, তাদের বাবা আনোয়ার হোসেনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, খবর শুনে তাৎক্ষণিক বহদ্দারকাটাস্থ মাতামুহুরী পুলিশ ফাঁড়ির আইসিকে ঘটনাস্থলে পাঠানো হয়।