সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অগ্রজ অনুজ মিলন মেলা

মিলন মেলায় বক্তব্য রাখছেন প্রাক্তন ছাত্র জাতীয় সংসদ সদস্য নিজাম উদ্দীন হাজারী।

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অগ্রজ অনুজ মিলন মেলা ২০২২ গত ১১ ফেব্রুয়ারী ২০২২ উৎসবমুখর পরিবেশে সমাপ্ত হয়েছে।  দিন ব্যাপী উৎসবের ২টি পর্ব ছিল, প্রথম পর্ব ছিল কমার্স কলেজ ক্যাম্পাসে। বিকাল সাড়ে ৩টা থেকে ৬টা পর্যন্ত প্রাণের উচ্ছ্বাসে তারুণ্যের আবেগ নিয়ে সব বয়সের প্রাক্তন ছাত্র ও ছাত্রীরা এই অনুষ্ঠানে যোগ দিয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলে।

কলেজ ক্যাম্পাসে প্রবেশের পর সবাই আবেগ আপ্লুত হয়ে কলেজ জীবনের স্মৃতি গোমন্থনে ব্যস্ত ছিল। এক পর্যায়ে অনুষ্ঠানে আসা জাতীয় সংসদ সদস্য থেকে শুরু করে  সরকারি বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তা, ব্যবসায়ী এবং নানা পেশার প্রাক্তন ছাত্র ও ছাত্রীরা কলেজের ক্লাস রুমে গ্যালারিতে বসে কিছু সময়ের জন্য ছাত্র জীবনে ফিরে যায়। এ সময় কমার্স কলেজের বর্তমান প্রিন্সিপালও আগত প্রাক্তন ছাত্র ও ছাত্রীদের সাথে একই বেঞ্চে বসে মিলন মেলায় অংশ নেন।

সন্ধ্যা ৭টায় নগরীর একাট রেস্টুরেন্টে মিলন মেলার দ্বিতীয় পর্ব শুরু হয়। এ পর্বে ছিল, স্মৃতিচারণ, গান পরিবেশন, স্যুভিনির বিতরণ ও ডিনার অনুষ্ঠান। স্মৃতিচারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজের প্রাক্তন ছাত্র ফেনী থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, প্রদীপ দাশ, আবদুল মতিন, মফিজুর রহমান, রুহুল আমিন তপন, জালাল উদ্দীন চৌধুরী পাপ্পু, ওয়াহিদ দুলাল, সাইদুর রহমান চৌধুরী, মোহাম্মদ হোসেন, সরোয়ার জামান, কামাল উদ্দীন, হাসান সুজন, মোহাম্মদ সালাহ উদ্দিন, সীমান্ত তালুকদার, কুতুব উদ্দিন, ইয়াসির আরাফাত, জিয়া উদ্দিন আসিফ, কামরুন নাহার নোভা, ইসরাত জাহান শম্পা, কানিজ ফাতেমা, তাজনুভা সুলতানা সহ প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মহানগর পুলিশের ডি.সি সাউথ মোহাম্মদ জসিম উদ্দিন। সংগীত পরিবেশন করেন অনিন্দিতা মুৎসুদ্দী।

প্রেস বিজ্ঞপ্তি।