শেখ রাসেল কাপ ক্রিকেটে খেলোয়াড় রেজিস্ট্রেশন শুরু

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ক্রীড়া বিভাগ আয়োজিত ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনার শেখ রাসেল স্মরণে অনুর্ধ-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে।

এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল বিকালে কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। রেজিস্ট্রেশন কার্যক্রম আজ বৃহস্পতিবার ও কাল শুক্রবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। একই সাথে অংশগ্রহনকারী ১৬টি একাডেমি দলের প্রতিটিকেই তাদের সংগ্রহ করা খেলোয়াড় রেজিস্ট্রেশন ফরম আগামীকাল ৫ আগস্ট রাত ৮টার মধ্যে জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এদিকে গতকাল বেসিক ক্রিকেট একাডেমির খেলোয়াড় বাছাই সম্পন্ন হয়। রেজিস্ট্রেশন কার্যক্রমের প্রথম দিনে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মসিউর রহমান, ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর, ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসেন, সিজেকেএস নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর, সিডিএফএ সাধারণ সম্পাদক ওয়াহিদ দুলাল, ক্রিকেট প্রশিক্ষক সুব্রত চৌধুরী, জুলফিকার জুলহাস প্রমুখ। বিজ্ঞপ্তি