নওজোয়ান গ্রিন ও কিষোয়াণ স্পোর্টস সেমিফাইনালে

রাবেয়া সিরাজ কিশোর ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর (অনূর্ধ্ব-১৫) ফুটবল লিগ ২০২২ আসরে শেষ দুই দল হিসেবে আগ্রাবাদ নওজোয়ান গ্রিন ও কিষোয়াণ স্পোর্টস সেমিফাইনালের টিকেট পেয়েছে।

এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল ’বি’ গ্রুপের খেলায় কিষোয়াণ স্পোর্টস ৩-২ গোলে হাটহাজারী মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতিকে ও নওজোয়ান গ্রিন ৩-১ গোলে ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে। এ ফলাফলে বিজয়ী দুই দলের পয়েন্ট সমান ১২ হলে গোল গড়ে এগিয়ে থাকায় কিষোয়াণ স্পোর্টস গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। এর আগে ফ্রেন্ডস ক্লাবের সাথে হেরে কিষোয়াণ স্পোর্টস লড়াই থেকে ছিটকে যায়। কিন্তু ঐদিন খেলা শেষে ফ্রেন্ডস ক্লাবের একজন খেলোয়াড়ের বৈধতা নিয়ে অভিযোগ করে কিষোয়াণ স্পোর্টস। টুর্নামেন্ট কমিটি এ অভিযোগের সত্যতা পেয়ে তাদেরকে বিজয়ী ঘোষণা করে পূর্ণ তিন পয়েন্ট দিলে শেষ চারে জায়গা করে নেয়। আগামী ৬ আগস্ট সেমিফাইনালে মাদারবাড়ী শোভনীয়া ক্লাব-নওজোয়ান গ্রিন (দুপুর ২টা) এবং কিষোয়াণ স্পোর্টস-পটিয়া আবদুস সোবহান ফুটবল দল প্রতিদ্বন্দ্বিতা করবে।

গতকাল দুপুরের খেলায় কিষোয়াণের আবরার ফয়সাল ২ ও শাহরিয়ার ১টি এবং মির্জাপুরের সাজিদ ও আলিফ ১টি করে গোল করেন। বিকেলের খেলায় শুরু থেকে গুছিয়ে খেলে প্রতিপক্ষের গোলমুখে প্রভাব বিস্তার করতে থাকে। ৯ মিনিটে ইমরানের গোলে লিড পায় নওজোয়ান গ্রিন। ৬ মিনিট পর ব্যবধান দ্বিগুন করেন মিনহাজুর। ২৫ মিনিটে ফ্রেন্ডসের ইশতিয়াক গোল করে ব্যবধান ২-১ করেন। অব্যাহত চেষ্টার পর কয়েকটি সুযোগ হাতছাড়া করে ৪৫ মিনিটে মাজিদ জালের ঠিকানা খুঁজে পেলে নওজোয়ান গ্রিন ৩-১ গোলে লিড পায়। গ্রিনের প্রতিরোধের মুখে ফ্রেন্ডস ক্লাব আর কোন গোলের সুযোগ পায়নি।