শিরোপার আরো কাছে শতদল

প্রথম বিভাগ ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

শক্ত প্রতিপক্ষ কদমতলী কল্লোল সংঘকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের আরো কাছে পৌঁছেছে শতদল ক্লাব। অনুপ বিশ্বাস সিজেকেএস-সিডিএফএ প্রথম বিভাগ ফুটবল লিগে গতকাল বিকেলে একমাত্র খেলায় এ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে আছে স্টেডিয়াম পাড়ার দলটি। ৬ খেলা শেষে এ পয়েন্ট অর্জিত হয়। আর কল্লোলের ৬ খেলায় ১০ পয়েন্ট। হাড্ডাহাড্ডি লড়াই হবে-দুই শক্তিশালী দলের খেলা নিয়ে এমনটাই ধারনা ছিল সংশ্লিষ্টদের। কিন্তু তা ভুল প্রমানিত করে সহজ জয় নিয়ে স্বস্তিতে মাঠ ছেড়েছে মোমিনুল হক খোকনের শিষ্যরা।
গতকাল (২৪ নভেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামে খেলার ৮ মিনিটে গোল পেয়ে যায় শতদল। পরিকল্পিত আক্রমণ থেকে বক্সে ফাঁকায় পেয়ে জনি জোরালো শটে জালে পৌঁছে দেন (১-০)। পিছিয়ে থেকে খেলায় ফিরে আসার চেষ্টার কমতি ছিল না কল্লোলের। প্রথমার্ধে ব্যর্থ হলেও দ্বিতীয়ার্ধের প্রথম দিকে দুই দফা সহজ সুযোগ হাতছাড়া করেন তাদের স্ট্রাইকার আল-আমিন।
এদিকে এ অর্ধে৭ মিনিটের ব্যবধানে আরো দুই গোল করে শতদল জয়ের ভীত সুদৃঢ় করতে সক্ষম হয়।
৯ মিনিটে অধিনায়ক সুমন মিয়া প্রায় ৪০ গজ দূর থেকে দুর্দান্ত শট প্রতিপক্ষ ডিফেন্ডার ও কিপারকে হতাশ করে জাল স্পর্শ করে (২-০)। ১৫ মিনিটে একইভাবে শ্যামল মিয়ার শট কিপারের হাত ফসকে জালের ঠিকানা খুুঁজে পায় (৩-০)।
ম্যাচ সেরা শতদলের তানভীরের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী । আজ একমাত্র খেলায় বাকলিয়া একাদশ-রাইজিং স্টার ক্লাব (৪টা ৩০) প্রতিদ্বন্দ্বিতা করবে।