রাঙামাটিতে নারীর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি »

রাঙামাটির লংগদু উপজেলার আটারকছড়া এলাকায় ফেন্সি চাকমা (৩৫) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ উল্টোছড়ি গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
ফেন্সী চাকমা ইউনিসেফ পরিচালিত পার্বত্য চট্টগ্রাম অঞ্চল টেকসই সামাজিক সেবা উন্নয়ন প্রকল্পের আওতাধীন পাড়াকেন্দ্রের ওই এলাকার পাড়া কর্মী।
টেকসই সামাজিক সেবা প্রকল্পের লংগদু উপজেলার সহকারী প্রকল্প ব্যবস্থাপক পূর্ণ মঙ্গল চাকমা বলেন, ফেন্সী চাকমা রাঙামাটির সদরে বন্দুকভাঙা ইউনিয়নের দেবদাস চাকমা ও স্বর্ণলতা চাকমার মেয়ে। সে দীর্ঘদিন ধরে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের দক্ষিণ উল্টোছড়ি গ্রামে বসবাস করে আসছে এবং ওই এলাকায় পাড়া কর্মী হিসেবে নিয়োজিত ছিলেন। যতুটুকু জেনেছি তার ডিভোর্স হয়ে গেছে এবং তিনি বাসায় একাই থাকতেন। হত্যাকাণ্ডের বিষয়টি অফিসের ঊর্ধ্বতনদের জানানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।
ঘটনা প্রসঙ্গে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন জানিয়েছেন, তাকে সম্ভবত শুক্রবার রাতে তাকে হত্যা করা হয়েছে। তার গলায় ও মুখে আঘাতের চিহ্ন আছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি পাঠানো হয়েছে।