মিরসরাইয়ে হত্যা মামলায় প্যানেল মেয়র গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »
একটি হত্যা মামলায় মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। রোববার রাতে মিরসরাই পৌরসদরের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।
জানা গেছে, শুক্রবার ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার আজিম হোসেন শাহাদাৎ নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে। ওই ঘটনায় নিহতের পিতা আব্দুল বাতেন বাদি হয়ে শনিবার রাতে শাখের ইসলাম রাজুকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে মিরসরাই থানা একটি হত্যা মামলা দায়ের করেন।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, নিহত শাহাদাতের পিতা বাদি হয়ে মিরসরাই থানায় রাজুকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। রোববার রাতে শাখের ইসলাম রাজুকে মিরসরাই পৌরসদরের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।
অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক ৩
এদিকে অস্ত্রসহ ৩ যুবককে আটক করেছে র‌্যাব। রোববার (২৭ জুন) রাতে উপজেলার জোরারগঞ্জ থানার করেরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন উপজেলার বারইয়ারহাট পৌর এলাকার রবিউল হোসেনের ছেলে আরিফ, করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে নুরুল আলম, সলিমুল্লাহর ছেলে নজরুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ১২ রাউন্ডগুলি ও দুটি চাকু উদ্ধার করা হয়। সোমবার (২৮ জুন) সকালে আটককৃতদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, করেরহাট-রামগড় রোড নন্দীবাড়ি প্রকাশ হিন্দু বাড়ির বিপরীত পাশে পাকা রাস্তার উপর সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশে অবস্থান করার সময় তাদের আটক করা হয়েছে।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটককৃত তিনজন আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে সোমবার সকালে থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে এবং তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।