মাহমুদউল্লাহর নেতৃত্বে বিপিএল খেলবেন মাশরাফি-তামিম

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক
অষ্টম বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মিনিস্টার ঢাকার নেতৃত্বে কে থাকবেন তা নিয়ে ছিল ধোঁয়াশা। ফ্র্যাঞ্চাইজিটি জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে আগেই কিনেছিল বলে অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহকেই অবশ্য সম্ভাব্য মনে করা হচ্ছিল। তবে শেষ পর্যন্ত মাহমদুউল্লাহকেই বেঁছে নেওয়া হয় কিনা তা নিয়ে বিস্তর আলোচনাই ছিল। কারণ একই দলে যে আছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। শেষ পর্যন্ত মাহমুদউল্লাহকেই বেছে নিয়েছে ঢাকা। খবর বাংলাট্রিবিউনের
রোববার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে এক বিবৃতির মাধ্যমে মিনিস্টার ঢাকা নিশ্চিত করেছে, মাহমুদউল্লাহই হচ্ছেন তাদের নেতা।
এবারের বিপিএলকে সামনে রেখে বেশ শক্ত দল গড়েছে ঢাকা। প্রথমে জানা যায়, বিসিবির তত্ত্ব¡াবধানে এবারের বিপিএলে অংশ নিবে ঢাকা। পরে দলটি কিনে নেয় মিনিস্টার গ্রুপ।
আগেই মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে চুক্তি করে ফেলা ঢাকা পরে প্লেয়ার ড্রাফটে কিনেছে তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজার মতো বড় তারকাকে। ড্রাফটে রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, ইসুরু উদানা, নাজিবুল্লাহ জাদরানদের মতো ক্রিকেটারকে কিনে বেশ শক্ত স্কোয়াড গড়েছে ঢাকা।
মিনিস্টার ঢাকার স্কোয়াড- মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা, কায়েস আহমেদ, নাজিবুল্লাহ জাদরান, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম, মোহাম্মদ শাহজাদ, ফজলে হক ফারুকী, নাইম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম অমি, শামসুর রহমান শুভ, এবাদত হোসেন ও রিশাদ হোসেন।