ভাতা প্রদানে কে কোন দল করে সেটা দেখে না সরকার : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, রাঙ্গুনিয়া »

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ১৪ বছর ধরে আমার দরজা খোলা রেখেছি, আপনাদের দরজার সামনে গেলে আমার জন্যও দরজা খোলা রাখবেন। আওয়ামী লীগ সরকারের আমলে নানা ধরনের ভাতা বিভিন্নজন পাচ্ছেন। এ ভাতা কিন্তু আগে তেমন চালু ছিল না। তখন আওয়ামী লীগ সরকার ছিল না, এই ধরনের ভাতাও দেওয়া হতো না। হাতে গোনা দু’একজনকে দেওয়া হতো এবং সেগুলো বিভিন্ন প্রভাবশালীর আত্মীয়-স্বজনরা পেত, অন্যান্য লোক পেত না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্ন ভাতা চালু করেছেন।

আওয়ামী লীগ সরকার রাঙ্গুনিয়ায় বিভিন্ন ভাতা সুবিধা দেওয়ার সময় কে আওয়ামী লীগ, কে বিএনপি, কে জামায়াত করে, সেটা চায়নি। যার প্রয়োজন হয়েছে তাকে দিয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়ার পদুয়া সারাশিয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল শনিবার সরকারের উপকারভোগীদের সমাবেশে প্রধান অতিথির ভার্চুয়ালি রাখা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবু জাফর চৌধুরী। উদ্বোধক ছিলেন বাংলাদেশ সরকার কর্তৃক পুরস্কারপ্রাপ্ত জাতীয় মৎস্য খামারি মো. এরশাদ মাহমুদ। প্রধান বক্তা ছিলেন চন্দ্রঘোনা কদমতলী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিচ আজগর।

বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্য মো. জাহাঙ্গীর আলম তালুকদার, পদুয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ দুলাল কান্তি দাশ, পদুয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউল আলম বদি প্রমুখ।