বোনের বাড়ি বেড়াতে এসে খুন হলেন গৃহবধূ

rbt

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে পারিবারিক বিরোধের জেরে আনোয়ারা বেগম (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নতুন পাহাড় আশ্রয়ণ কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নলবনিয়া গ্রামের দিনমজুর মো. আবদুল্লাহর স্ত্রী ও চার সন্তানের জননী।

নিহতের স্বামী আবদুল্লাহ বলেন, গত এক সপ্তাহ আগে পরিবার-পরিজন নিয়ে স্ত্রীর বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে আসেন তিনি।

গতকাল দুপুরে ওই বাড়িতে এসে নিহত আনোয়ারার ভাই মো. আরিফ তার অপর ভগ্নিপতি মনির আহমদের এর বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা দাবি করেন। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সাথে আনোয়ারার ঝগড়া-ঝাটি হয়।

এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে অতর্কিতভাবে বোনের বাড়িতে বেড়াতে আসা আনোয়ারা বেগমকে দা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। পরে চকরিয়া থানার এসআই গোলাম সরোয়ার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

নিহত আনোয়ারার ভাই মো. আরিফ তার ভগ্নিপতি মনির আহমদের বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা আছে। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সঙ্গে আনোয়ারার কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে দা দিয়ে অতর্কিতভাবে বোনের বাড়িতে বেড়াতে আসা আনোয়ারা বেগমকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে।