বৃদ্ধ বয়সী এ কোন শাকিব খান?

সুপ্রভাত ডেস্ক »

চেহারায় স্পষ্ট বয়স্ক ছাপ, মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। সাদা পাকা লম্বা চুল। সাদা পায়জামা পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ। জীবন সায়হ্নে এসে অপলক দৃষ্টিতে তাকিয়ে কী যেন খুঁজছেন ৮০ বছর বয়সী এই বৃদ্ধ!

এক দৃষ্টিতে কিছুক্ষণ দেখলে বোঝার উপায় নেই তিনি ঢাকাই সুপারস্টার শাকিব খান। যার এই লুকটি দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরাও! তারা বলছেন, এ কোন শাকিব খান? জানা যায়, শাকিব অভিনীত আসন্ন ঈদের ছবি ‘প্রিয়তমা’তে এমন একটি লুকে দেখা যাবে তাকে।

হিমেল আশরাফ পরিচালিত ৮০ বছরের অনবদ্য লুকে মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় শাকিবের এই লুকটি প্রকাশ করা হয়। নিজের ফ্যান পেজে পোস্ট দিয়ে শাকিব লিখেছেন, ‘আছি তোমারই অপেক্ষায়।’ ৮০ বছর বয়সে বৃদ্ধ লুকে শাকিবকে নতুনভাবে পাওয়া গেছে।

কয়েকদিন আগে ৩০ সেকেন্ডের টিজারে দুর্দান্ত অ্যাকশন অবতারে শাকিব খান হাজির হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। তার নতুন এই বয়স্ক লুক দেখে ভক্তরা থেকে সমালোচকরাও মুগ্ধ হয়েছেন। এ কারণে ঈদে মুক্তি পেতে যাওয়া সবগুলো ছবির মধ্যে প্রিয়তমা নিয়ে বাড়লো আরও আগ্রহ!

ইতোমধ্যে ‘প্রিয়তমা’র শুটিং শেষ হয়েছে। হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের চাহিদার শীর্ষে আছে শাকিবের এই ছবিটি।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের সিনেমা। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

শাকিব ছাড়াও আরও অভিনয় করছেন ইধিকা পাল, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।