‘একটু সুস্থভাবে বাঁচতে দিন’

শাকিবের উদ্দেশ্যে বুবলী

সুপ্রভাত ডেস্ক »

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। এই তারকা জুটি ভালোবেসে ২০১৮ সালের ২০ জুলাই গোপনে বিয়ে করেন। তাদের মধ্যকার সম্পর্ক ঠিক কোন পর্যায়ে রয়েছে, তা এখনও অস্পষ্ট। শাকিবের দাবি- তারা আর একসঙ্গে নেই, তাদের মধ্যে কোনও ধরনের সম্পর্ক নেই। তবে বুবলীর কথা ভিন্ন।

সম্প্রতি অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া এক সাক্ষাৎকারে কান্নাজড়িত কণ্ঠে শাকিবকে উদ্দেশ্য করে বুবলী বলেন, ‘এত অপরিচিত হয়ে গেলেন আপনি!’
কয়েকদিন আগেই ‘প্রিয়তমা’ সিনেমার শুটিংয়ের ফাঁকে জয়ের মুখোমুখি হন শাকিব। সেসময় নানা বিষয় নিয়ে কথা হয় তাদের। আর এবার জয়ের সঙ্গে কথা বললেন বুবলী।
শাকিবকে শেষবারের মতো অনুরোধ করে কাঁদতে কাঁদতে বুবলী বললেন, আপনার কাছে রিকোয়েস্ট করছি, আপনি আর কোনো মিথ্যা অপপ্রচার করে, ব্লেইম-গেম করে আমাদের শেহজাদকে অপমান করবেন না। আপনার প্রতি আমার আর কিছু বলার নেই।

যোগ করে বুবলী বলেন, আপনি আমার কাছে অনেক আগেই অপরিচিত হয়ে গেছেন। তারপরও আমি চেষ্টা করেছি, সব কিছু ঠিক করার। কিন্তু কিছুই হয়নি। আমি চাই, আপনি নিজের মতো ভালো থাকুন। তবে আমাকে আর আমার সন্তানকে একটু সুস্থভাবে বাঁচতে দিন।

এই চিত্রনায়িকা বলেন, এত অপরিচিত হয়ে গেলেন আপনি! আপনি আমাকে খুব ভালো করে চেনেন আপনি। কেন এগুলো করছেন, আমি জানি না। আপনার যদি কোনো সিদ্ধান্ত থাকে, সেটা নিজের মতো করে নিন। অসম্মান নিয়ে আমি কিছু কন্টিনিউ করতে চাই না। আপনি সব সময় বলেন, শেহজাদের মা বা আপনার ওয়াইফকে আপনি সম্মান করেন। কিন্তু সেটা তো নিজের কাজ দিয়ে প্রমাণ করবেন। আপনি যে কাজগুলো করছেন, সেটা কি ঠিক হচ্ছে? একটা রুমে, একা বসে একটু চিন্তা করবেন; শিল্পী বা সুপারস্টার হিসেবে না, ব্যক্তি শাকিব খান হিসেবে।