বিশ্বকাপ খেলতে ভারতে টাইগাররা

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে অংশ নিতে দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। স্থানীয় সময় বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা থেকে গুয়াহাটির উদ্দেশে রওয়ানা দিয়েছেন টাইগাররা। বাংলাদেশ বিমানের চার্টার্ড ফ্লাইটে ভারত গেছেন সাকিব-মুশফিকরা। দলের খেলোয়াড়রা সবাই গেছেন একই ফ্লাইটে।

হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ কোচিং স্টাফের সব সদস্যও দলের সঙ্গে গেছেন। একই ফ্লাইটে চড়েছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও। ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে টাইগারদের শুভেচ্ছা জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ।জানা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চার্টার্ড ফ্লাইটে (বিজি-৯৩৯৩) বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় আসামের গুয়াহাটির উদ্দেশে ঢাকা ছাড়েন ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্যরা।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শফিউল আজিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে উপস্থিত হয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ও টিম ম্যানেজমেন্টকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় হোল্ডিং লাউঞ্জে ক্রিকেটারদের অংশগ্রহণে কেক কাটা হয়। বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ক্রিকেটার, কোচ এবং টিম ম্যানেজমেন্টকে বিমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান এবং আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের সাফল্য কামনা করেন। তিনি ক্রিকেটারদের বিদায় জানান।

আগামীকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার।
ওই ম্যাচের আগে শুধু একটি দিন হাতে পাবে টাইগার ক্রিকেটাররা। বাংলাদেশ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে একই স্টেডিয়ামে ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে। এরপর ওখান থেকে রওয়ানা হবে হিমাচল প্রদেশে ধর্মশালা স্টেডিয়ামের উদ্দেশে।

৫ অক্টোবর শুরু এবারের ওয়ানডে বিশ্বকাপ। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ধর্মশালায়। খবর জাগোনিউজ