বিত্তশালীরাও এগিয়ে আসুন : মোছলেম

মোহরা এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে চট্টগ্রাম মহানগরের মোহরা ৫নং ওয়ার্ড দি কিং অফ মোহরা কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে ৫ আগস্ট বিকেলে কর্মহারা, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে আলহাজ শামসুল হক ফাউন্ডেশন ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।
আলহাজ্ব শামসুল হক ফউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দিনের সভাপতি অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণী সভায় মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেন, লকডাউনের সাধারণ ছুটিতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর কল্যাণে শেখ হাসিনার সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। মহামারী করোনায় কর্মহীন, অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দারিয়েছে শেখ হাসিনা সরকার এবং তাদের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।
কর্মহীন মানুষ যাতে খাদ্য সংকটে না পড়েন সে দিকে লক্ষ রেখে ধারাবাহিকভাবে বিভিন্ন প্ররোদনা দিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে উন্নয়নের পাশাপাশি দরিদ্রতার হারও কমে এসেছে।
তিনি আরো বলেন, মহামারি করোনা পরিস্থিতি থেকে নিজে, পরিবার ও দেশকে রক্ষা করতে হলে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দেওয়া বিনামূল্যে ভ্যাকসিন গ্রহণ করে নিরাপদ থাকুন।
তিনি অপ্রয়োজনে ঘরের বাইরে না যাওয়ার আহবান জানান। তিনি করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তায় বিত্তশালীদেরও এগিয়ে আসার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিন, যুগ্ম-আহবায়ক খালেদ হোসেন মাসুক, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, এস এম মুজিবুল হক, মো. সরোয়ার, মো. জাহাঙ্গীর আলম সওদাগর, মো. আবুল হাশেম, মো. সাইফুদ্দিন সাইফু, মো: হাফেজ নাছির উদ্দিন, মো: নাছির উদ্দিন, মো: নাজের উদ্দিন নুরু, বিপ্লব দে লালু, সৈয়দ মো. মঞ্জু, যুবলীগ নেতা মো. নঈম উদ্দিন, মো. লোকমান, মো. শিবলু, ইকবাল হোসেন জিকু, ইকরাম হোসেন, মো: আকতার হোসেন চৌধুরী, নুর মোহাম্মদ প্রমুখ। বিজ্ঞপ্তি