বান্দরবানে ৬ খুনের ঘটনায় জেএসএসের ১ কর্মী  গ্রেফতার

সংবাদদাতা, বান্দরবান :

বান্দরবানের বাঘমারা এলাকায় জেএসএস এমএন লারমা গ্রুপের ৬ নেতাকর্মী হত্যার ঘটনায় জড়িত থাকার অপরাধে জন সংহতি সমিতি সন’ লারমা গ্রুপের এক কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম সুশান্ত চাকমা (৪০)। সে রাজবিলা ১ নম্বর ইউনিয়নের  ৯ নম্বর ওয়ার্ডের যোগেশ কারবারি পাড়ার পুতুল চন্দ্র চাকমার ছেলে।

জানা গেছে, ৭ জুলাই বাঘমারা এলাকায় জেএসএস এমএন লারমা গ্রুপের ৬ নেতাকর্মী হত্যার ঘটনায় সংগঠনের সাধারণ সম্পাদক উবামং মার্মা বাদি হয়ে জেএসএস সন্ত লারমা গ্রুপের ১০ জনের নামে এবং অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অপরাধে সুসান্ত চাকমাকে আটক করেছে। সে জেএসএস সন’ লারমা গ্রুপের একজন সক্রিয় কর্মী। তার বাড়ি রাজবিলা ইউনিয়নে। সে বান্দরবানের বিভিন্ন এলাকায় পরিবহনের কাছ থেকে চাঁদা আদায় করতো। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন,  বাঘমারা ৬ খুনের ঘটনায় অজ্ঞাত আসামি হিসেবে সুশান্ত চাকমা নামে একজনকে আটক করা হয়েছে। তার কাছ থেকে অনেক তথ্য  পেয়েছি তদন্তের স্বার্থে এখন তা বলা যাচ্ছে না।