ফাইনালে কোতোয়ালী থানা

পটিয়া উপজেলা জিতেছে

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম মহানগর অঞ্চলের ফাইনাল নিশ্চিত করেছে কোতোয়ালী থানা দল। গতকাল সোমবার সকালে এম এ আজিজ স্টেডিয়ামে তারা ২-১ গোলে পাঁচলাইশ থানা দলের বিরুদ্ধে জয়লাভ করে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় অহিদুলের গোলে পাঁচলাইশ থানা প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল। পরবর্তীতে গুছিয়ে খেলে প্রতিপক্ষের উপর প্রভাব বিস্তার করে খেলেছে কোতোয়ালী দল।

এরমধ্যে পেনাল্টি থেকে সাকিবুল ইসলামের গোলে তারা সমতা আনতে সক্ষম হয়। শেষ দিকে মাহিম আহমদ জালের ঠিকানা খুঁজে পেলে কোতোয়ালী দল ২-১ গোলে  জয় নিশ্চিত করে। বিকেলে বঙ্গবন্ধু ফুটবলের জেলা পর্যায়ের খেলায় শুরু থেকে অনেকটা প্রাধান্য বজায় খেলে পটিয়া উপজেলা ২-০ গোলে লোহাগাড়া উপজেলাকে পরাজিত করে।

প্রথমার্ধে আশরাফুল হান্নান গোল করে দলকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে দুর্দান্ত ফ্রি কিক থেকে আশিক ব্যবধান ২-০ করেন। এদিকে সকালে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের দিনের ১ম খেলায় পটিয়া উপজেলা ৬-০ গোলে লোহাগাড়া উপজেলাকে পরাজিত করে। অন্তু দে ৩টি গোল দিয়ে হ্যাটট্রিক করেন। রেশমি, তানজু ও ইয়াসমিন ১টি করে গোল করেন। বিকেলে একই টুর্নামেন্টের খেলায় মহানগরীর চান্দগাঁও থানা ১-০ গোলে বন্দর থানার বিরুদ্ধে জয়লাভ করে।  শেষ মুহূর্তে রুজিনা আক্তার একমাত্র গোলটি করেন।