পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারের শোরুম উদ্বোধন আগ্রাবাদে

নিজস্ব প্রতিবেদক »

‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানকে সামনে রেখে পথচলা করেছে চট্টগ্রাাম ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত প্রতিষ্ঠান পিটুপি।
গতকাল বিকেলে এই পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারের শো-রুম (ডিসপ্লে সেন্টার) উদ্বোধন হয়েছে নগরীর আগ্রাবাদ এক্সেস রোডে।
সাড়ে ৮ হাজার বর্গফুটের দ্বিতলবিশিষ্ট এই শো-রুম বিল্ডিং ম্যাটেরিয়াল থেকে শুরু করে অত্যাধুনিক ও আন্তর্জাতিক মানের সব ধরনের সামগ্রী নিয়ে সাজানো হয়েছে ।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। উদ্বোধক ছিলেন জিপিএইচ ইস্পাতের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম। অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বন্দরের সদস্য (প্রশাসন) জাফর আলম, বন্দর সচিব ওমর ফারুক, বাংলাদেশ দোকান মালিক সমিতির চট্টগ্রাম জেলার সহসভাপতি মোহাম্মদ শাহাবুদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, ফিনলে প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোফাখখারুল ইসলাম খসরু, চট্টগ্রাম ডেকোরেশন মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল আলম মিল্টন, পিটুপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোস্তাফা আনোয়ারুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার,পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, পরিচালক সেফা সাইকা, পরিচালক (ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন) নাজিম উদ্দিন খান, সিইও মোহাম্মদ ফাহিম, পরিচালক আর্কিটেক্ট রতন মন্ডল, হেড অব বিজনেস নাজমুল বিন রুবায়েত, ও জেনারেল ম্যানেজার মো. ইউসুফ নিজাম।
পিটুপি ফ্যামিলির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা আশরাফুল ইসলাম আলভী জানান, ‘শুরু থেকেই পিটুপি ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সব কিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি নির্মাণের ডিজাইন থেকে শুরু করে আধুনিক ও অভিজাত জীবনযাত্রার পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে। এই এক্সপেরিয়েন্স সেন্টারে একই ছাদের নিচেই মিলবে আধুনিক লাইফ স্টাইলের সব কিছুই।’
তিনি আরো জানায়, প্রতিটি পণ্যের গুণগত মানের সর্বোচ্চ সুরক্ষা, বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবার জন্য পিটুপি’র রয়েছে দক্ষ প্রকৌশল ও টেকনিক্যাল টিম। পিটুপি সেন্টারের মাধ্যমে আন্তর্জাতিক মানের পণ্য ও সেবা পাবে চট্টগ্রাম নগরবাসী।