পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করা হবে

রামগড়ে পার্বত্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, রামগড় »
নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান ও সুষম বণ্টন নিশ্চিত করতে করতে কাজ করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে, গণতান্ত্রিক ব্যবস্থা আরো একধাপ এগিয়ে নিতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।
গতকাল মঙ্গলবার দুপুরে তিনি নিজ সংসদীয় এলাকা খাগড়াছড়িতে সফরে আসলে তাকে অভ্যর্থনা জানান দলীয় নেতাকর্মীসহ রামগড়বাসী।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী হিসেবে যোগদানের পর প্রথমবারের মতো নিজ নির্বাচনী এলাকা খাগড়াছড়িতে ৫ দিনের সফরে আসেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এ সময় রামগড় বাজারে অস্থায়ী সংবর্ধনা মঞ্চে তিনি বক্তব্য দেন। তিনি নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে প্রতিমন্ত্রীকে খাগড়াছড়ির প্রবেশদ্বার সোনাইপুল বাজারে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মীসহ সোনাইপুল বাজারের ব্যবসায়ীরা।
প্রতিমন্ত্রীর প্রথম সরকারি সফরে তার সঙ্গে ছিলেন সহধর্মিণী মল্লিকা ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তফা হোসেন, পৌর মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীরসহ দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।