নিউইয়র্কের একসঙ্গে শাকিব-অপু

সুপ্রভাত বিনোদন ডেস্ক

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, বিভেদ ভুলে আবারও এক হচ্ছেন সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। এবার সে গুঞ্জনকে যেন আরও উসকে দিলেন জনপ্রিয় এই দুই ঢালিউড তারকা। বর্তমানে দুজনেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।
সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নিউইয়র্কের রাস্তা পার হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এ সময় ছেলে আব্রাহাম খান জয়ের হাত ধরে রাস্তা পার হন শাকিব। পাশেই হেঁটে আসেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে সামনের সিটে উঠে বসেন অপু এবং ছেলেকে নিয়ে পেছনের সিটে চড়ে বসেন শাকিব। খবর ঢাকাপোস্ট’র
ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। গত ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এ উপলক্ষ্যে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান।
অন্যদিকে, অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’ ছবিটিও এবারের ঈদে মুক্তি পায়। এতে তার বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধেন চিত্রনায়ক সাইমন সাদিক। বুধবার (১২ জুলাই) রাতে ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন অপু বিশ্বাসও। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে সেখানে গেছেন তিনি।
এর আগে এক সাক্ষাৎকারে অপু বলেছিলেন, ‘এই সর্বকনিষ্ঠ প্রযোজক (জয়) চাইলে শাকিব-অপুকে নিয়ে অনেক কিছুই সম্ভব।’ তবে কি সুদূর মার্কিন মুলুকে নিয়ে বাবা-মাকে ফের একত্র করলেন এই তারকাসন্তান? আপাতত এই প্রশ্ন সময়ের হাতে তুলে রাখা যাক।
প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।