দলের দুঃসময়ে নেতৃত্ব দেন আবদুর রহমান

আওয়ামী লীগের স্মরণসভায় নওফেল

আওয়ামী লীগ নেতা আবদুর রহমানের স্মৃতি চারণ করে নওফেল বলেন, তার মৃত্যুর মধ্যে দিয়ে আওয়ামী লীগ একজন বলিষ্ঠ দৃঢ়চেতা ও জনদরদী নেতাকে হারাল, এমন কোন মিটিং মিছিল ছিল না, যেখানে আবদুর রহমান আংকেল ছিলেন না। দলের দুঃসময়ে আন্দোলন সংগ্রামে মিছিল মিটিংয়ে সামনের কাতারে থেকে দলকে নেতৃত্ব দিতেন।

১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের প্রয়াত সভাপতি, করোনা ভাইরাসে আক্রান্ত মৃত্যুবরণকারী আলহাজ্ব আবদুর রহমানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সম্প্রতি কাপাসগোলা জামতলা শাহী জামে মসজিদ দোয়া ও মিলাদ মাহফিলে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এর আগে সকাল ১০ টায় মরহুমের কবরে কোরআন ফাতেহা পাঠ ও পুষ্পমাল্য অর্পণ করা হয়।
আলহাজ্ব আবদুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মুহাম্মদ সেলিম রহমানের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, উপস্হিত ছিলেন, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাবুদ্দিন আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক আনসারুল হক, চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হক রঞ্জু, সাধারণ সম্পাদক মোজাহেরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা নুরুল আনোয়ার, একে আলহাজ্ব নাজিম উদ্দীন, একে এম আনিসুজ্জামান, হাজী ইলিয়াস চৌধুরী, আবুল মাসুদ, মঞ্জুরুল আনোয়ার মান্নান, আবদুল হালিম, রফিকুল ইসলাম, নাফিস ইমতিয়াজ সানজু,আবু তাহের, বাহার উদ্দিন খান, আমিনুল হক মঞ্জু, নগর যুবলীগ নেতা বাবু কাজল প্রিয় বড়ুয়া, এডভোকেট শাহাদুল আজম শাকিল, আমিনুল ইসলাম আমিন, শহিদুল ইসলাম মন্ডল,আলী হায়দার ভুইয়া, জাহিদুল আলম জাহেদু, বিপ্ল­ব বর্ধন, বিপ্লব দে, নাহিদুল ইসলাম জাবেদ, ইমাম উদ্দিন, গিয়াস সিদ্দিকী, মোহাম্মদ মহিউদ্দিন আরিফুল ইসলাম সুমন, আরিফুর রহমান মাসুদ, চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান রাসেল, মাকসুদ জামিল মারুফ, সাইফুল আলম মোরশেদ, ছাত্রনেতা মোহাম্মদ মহসিন, ফরহাদুর রহমান ফয়সাল প্রমুখ। দোয়া ও মিলাদ মাহফিল বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ কাপাসগোলা জামতলা শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মৌলানা আবদুল মান্নান। তিনি দেশ ও জাতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন । বিজ্ঞপ্তি