ট্রাক ভর্তি রড চুরি মামলায় ড্রাইভারসহ গ্রেফতার ২

সীতাকু-

নিজস্ব প্রতিনিধি, সীতাকু- »

সীতাকুন্ডে ট্রাকভর্তি রড চুরি মামলায় ট্রাকের ড্রাইভারসহ দুইজনকে গ্রেফতার এবং সাড়ে তিন টন রড উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) । গত শনিবার সকাল ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি জেলার নলছিটি থানা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ট্রাকের ড্রাইভার মো. বেলাল হোসেন (৪০) এবং ট্রাকটির হেলপার আরিফুর রহমান কামাল (২৪)। আসামী গ্রেফতারের বিষয়ে মামলাটির তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম জেলার এসআই মো. কামাল আব্বাস সুপ্রভাতকে বলেন, গত ১৪ জুন সীতাকুন্ড থেকে বরিশাল জেলার হাটখোলা থানার ন্যাশনাল ট্রেডার্স নামক দোকানের উদ্দেশে সীতাকুন্ডের আবুল খায়ের স্টীল মেল্টিং থেকে ৯ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের ট্রাক ভর্তি ১৩ টন রড নিয়ে যাওয়ার কথা বলে পালিয়ে যায় ট্রাকটির চালক।
পরবর্তীতে প্রযুক্তির সহায়তায় শনিবার সকাল ৯ টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি থানায় গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটির ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের পর আসামীরা রড চুরির বিষয়টি স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে ১৩ টন রডের মধ্যে সাড়ে ৩ টন রড উদ্ধার করা হয়।
এছাড়া বাকি রড বিক্রি হয়ে যাওয়া তা উদ্ধারের অভিযান চলছে।’