ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রীর প্রাণহানি

উখিয়া

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »

কক্সবাজারের উখিয়ায় ট্রাক ও অটোরিকশার (সিএনজিচালিত) মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। আহত এবং নিহতরা সবাই সিএনজি’র যাত্রী।

গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার- টেকনাফ সড়কের উখিয়ার হিজলিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

শাহপুরী হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে হিজলিয়া এলাকায় কক্সবাজারমুখী ট্রাক ও অটোরিকশা (সিএনজি’র) মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ৫ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ৪ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

দুর্ঘটনায় নিহতরা হলেন, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা পাগলির বিলের বড়বিল এলাকার মৃত জয়নাল ইসলামের স্ত্রী সলিমা খাতুন (৪৫), পাগলির বিল এলাকার মৃত গুরা মিয়ার পুত্র আনোয়ারুল ইসলাম (৫২) ও রামুর মেরং ফতেহপুর এলাকার মনিন্দ্র ধরের পুত্র বিটু ধর (৫১)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার মহিউদ্দিন মহিন বলেন, ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের নুরুল আলমের ছেলে হাবিব উল্লাহ (৩০)। তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থাও আশাঙ্কাজনক।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশ আইনী ব্যবস্থা গ্রহণ করবেন।