জেলেদের জালে মিলল নিখোঁজ ২ শিক্ষার্থীর লাশ

স্পিডবোট-ট্রলার সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি, লংগদু »

রাঙামাটির লংগদু উপজেলার কাট্টলী বিলে বালুবাহী ট্রলারের সাথে স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ পাওয়া গেছে। রোববার সকালে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ভাসমান অবস্থায় দুজনের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল উদ্দিন। শনিবার রাতে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ জেলেদের জালে ভেসে ওঠে। এরপর সকালে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

এর আগে গত শুক্রবার দুপুর দুইটার দিকে লংগদুর কাট্টলী বিলে স্পিডবোট ও বালুবাহী ট্রলারের সংঘর্ষে দুজন নিখোঁজ ও চালকসহ সাতজন আহত হন। নিখোঁজ এলোমিনা চাকমা (২৫) ও রিটন চাকমা (৩০) বাঘাইছড়ি উপজেলার শিজক কলেজের অধীনে বাউবির ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার্থী ছিলেন। এদিন দুপুরে পরীক্ষা শেষে যাত্রীবাহী স্পিডবোটে রাঙামাটি ফিরছিলেন মোট নয়জন।

এদিকে শুক্রবার বিকালের দুর্ঘটনায় নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরিরা শনিবার রাত পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। রোববার ভোরে জেলেদের জালে ভেসে ওঠে নিখোঁজ দুজনের নিথর দেহ।

এ বিষয়ে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল উদ্দিন জানান, নৌ দুর্ঘটনায় নিখোঁজ দুই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছিল। পরবর্তীতে কর্তৃপক্ষের লিখিত অনুমতি সাপেক্ষে সৎকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।