জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সিডিএ চেয়ারম্যান

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়েছেন।
গত ৯ জুন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এর হাতে জাতীয় শুদ্ধাচার পুরস্কার তুলে দেন।
পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ তাঁর বক্তব্যে বলেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান তাঁর যোগ্যতা, কর্তব্যনিষ্ঠা, স্বচ্ছতা, দৃঢ়তা এবং উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালনের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার পেয়েছেন।
চউক চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ বলেন. আজকের এই শুদ্ধাচার পুরস্কার আমার জন্য অত্যন্ত সম্মানের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন আমি সকল যোগ্যতা দিয়ে তা পালন করে যাচ্ছি। যে বৃহৎ প্রকল্পগুলো চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ বাস্তবায়ন করছে তা সমাপ্ত হলে চট্টগ্রামের এক বিশাল পরিবর্তন সাধিত হবে। তিনি আরও বলেন, এই শুদ্ধাচার পুরস্কার আমি চট্টগ্রামবাসীকে উৎসর্গ করলাম; এ সম্মান সকল চট্টগ্রামের মানুষের প্রাপ্য।
উল্লেখ্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন ১২টি দপ্তর-সংস্থার মধ্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানকে এই পুরস্কারে ভূষিত করা হয়।
অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সকল দপ্তর-সংস্থার প্রধানগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি