জনপ্রতিনিধির বাসভবনে কেন হামলা করবেন?

বিএনপিকে শিক্ষা উপমন্ত্রী নওফেল

নগরীর বাকলিয়ায় ২৯ শে আগস্ট বিএনপির মিছিল থেকে হামলায় ক্ষতিগ্রস্ত ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়ার বাসভবন পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

গতকাল শনিবার দুপুরে পরিদর্শন শেষে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আগুন সন্ত্রাস চালিয়ে, জীবন্ত মানুষ জ্বালিয়ে মেরে, রাষ্ট্রের সম্পর্ক নষ্ট করে বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল। তারা কর্মসূচি পালন করতে গেলে সাধারণ মানুষ ভয়ভীতি এবং রাগ ও ক্ষোভ থেকে তাদের উপরে ক্ষিপ্ত হতে পারে। সেই ক্ষেত্রে তারা যদি শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করে তাদের সহযোগিতা করবো। কিন্তু বিএনপি যদি রাজনৈতিক কর্মসূচির নামে আবার সন্ত্রাসী কর্মকা- করার অপচেষ্টা চালায় তাহলে তাদের শক্ত হাতে প্রতিহত করবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উদার মানসিকতা ও দয়ার কারণে বিএনপির সাজাপ্রাপ্ত নেত্রী খালেদা জিয়া কারাগারের পরিবর্তে বাসায় আরামে জীবনযাপন করছেন।

কাউন্সিলরের বাসভবনে হামলার প্রসঙ্গে শিক্ষা উপমন্ত্রী বলেন, আপনাদের মিছিল করার অনুমতি দেওয়া হলো, আপনারা মিছিল করবেন ভালো কথা কিন্তু সেখান থেকে একজন জনপ্রতিনিধির বাসভবনে কেন হামলা করবেন?

এতেই প্রমাণ পায় বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা সবসময় সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির সুযোগ খুঁজে।

পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশনা দিয়েছি। কিন্তু যদি আবার হামলার চেষ্টা করা হয় তাহলে প্রতিরোধের সাথে সাথে তাদের উপযুক্ত জবাবও দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন ১৮ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, ৩৫ নম্বর বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ বাহাদুর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক, সাবেক ছাত্রনেতা এন মোহাম্মদ রনি প্রমুখ। বিজ্ঞপ্তি