চুয়েটে শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) প্রয়াত শিক্ষক শিমুল বিশ্বাস স্মরণে শিক্ষক সমিতির আয়োজনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণে শিমুল স্মৃতি আন্তঃঅনুষদ ফুটবল টুর্নামেন্ট গত ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের অনুষদভিত্তিক ৪টি দল অংশগ্রহণ করে। উদ্বোধনী খেলায় তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদ এবং পুরকৌশল অনুষদ প্রতিদ্বন্ধিতা করে।
চুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বণিকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন মুজিববর্ষ বাস্তবায়ন কমিটির সভাপতি অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর ও পানিসম্পদ কৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আয়শা আখতার, শিক্ষক সমিতির যুগ্ন-সম্পাদক ড. মুহাম্মদ রাশিদুল হাসান, কোষাধ্যক্ষ জনাব এটিএম শাহজাহান, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক জনাব নাহিদা সুলাতানা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব নাজমুল ইসলাম উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বী। বিজ্ঞপ্তি