চবির জারুল তলায় হবে বাঙলা সম্মিলন

চবি সংবাদাতা »

‘বাঙলা সম্মিলন’ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের একটি সংগঠন। এর উদ্যোগে আগামী ৭ জানুয়ারি চবি ক্যাম্পাসের জারুলতলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম বাঙলা সম্মিলন।

গত ৫ ডিসেম্বর দুপুর দেড়টায় নিজ দপ্তরের সম্মলেন কক্ষে নিবন্ধন কার্যের শুভ উ™ে¦াধন করেন চবি উপাচার্য ও বাংলা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী প্রফেসর ড. শিরীণ আখতার। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলা বিভাগের প্রফেসর ড.মোহাম্মদ আনোয়ার সাঈদ, সহযোগী অধ্যাপক ড. প্রকাশ দাশ গুপ্ত, চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূ্্ঁইয়া ও সহকারী প্রক্টর মরিয়ম ইসলাম উপস্থিত ছিলেন ।

এছাড়া ‘বাঙলা সম্মিলন’ এর সভাপতি অভিক ওসমান ,র্নিবাহী সভাপতি বিশ্বজিৎ চৌধুরী ,সাধারণ সম্পাদক জিন্নাহ চৌধুরী ,যুগ্ন সম্পাদক ম.শামসুল ইসলাম ,এস.এম আবু বকর সুফিয়ান প্রমুখ উপস্থিত ছিলেন । নিবন্ধন র্কাযক্রম উদ্বোধনকালে উপার্চায বলেন ,‘ আমি নিজেও বাংলার প্রাক্তন ছাত্রী , সাবেক বিভাগীয় প্রধান এবং বর্তমান উপার্চায তাই বাংলার সাথে আমার সর্ম্পক অবিচ্ছেদ্য । বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শাটলের সুবিধা ,আইন-শৃঙ্খলা ব্যবস্থা যাবতীয় সহযোগিতা করে বাঙলা সম্মিলনকে সফল করা হবে। আয়োজক সংগঠনটির সাধারণ সম্পাদক জানান,‘ নাম ,ব্যাচ, ঠিকানা পাসর্পোট সাইজের ছবি বাঙলা সম্মিলনের ফেসবুক পেইজে উল্লিখিত নম্বরে মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে ফি জমা পূর্বক স্ক্রীনশটসহ ম্যাসেজ পাঠিয়ে আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে নিবন্ধন র্কাযক্রম সম্পন্ন করার সময়সীমা নির্ধারিত হয়েছে। নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে প্রাক্তন শিক্ষার্থীদের ১৫০০টাকা এবং বর্তমান শিক্ষার্থীদের ৫০০টাকা।’ বিজ্ঞপ্তি