চকরিয়ায় আওয়ামী লীগের ৪, স্বতন্ত্র ৪ নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »
চকরিয়া উপজেলার ৮ ইউপি নির্বাচনে ৭৩টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট উৎসব অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে সকাল থেকে বিকাল পর্যন্ত নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল দেখার মতো। বুথ জটিলতার কারণে ভোট কাস্টিং ধীরগতি হওয়ায় ফাঁসিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি বুথে রাত সাড়ে ৭টা পর্যন্ত ভোট দিয়েছেন নারী ভোটাররা।
গতকাল রাত সাতটার পর থেকে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ৮ ইউপি নির্বাচনে বিজয়ী প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহিদুল ইসলাম কন্ট্রোলরুম থেকে মাইকিং করে ফলাফল ঘোষণা করেন।
বেসরকারি ফলাফলে ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চারজন, দুজন বিদ্রোহী (স্বতন্ত্র) ও জামায়াত সমর্থিত (স্বতন্ত্র) দুই প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজিমুল হক আজিম, হারবাং ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মেহেরাজ উদ্দিন মিরাজ, বমুবিলছড়ি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মনজুরুল কাদের, ফাঁসিয়াখালী ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হেলাল উদ্দিন, চিরিংগা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী জামাল হোছাইন চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী হাসানুল ইসলাম আদর, খুটাখালী ইউনিয়নে জামায়াত সমর্থিত (স্বতন্ত্র) বর্তমান চেয়ারম্যান মো.আবদুর রহমান, বরইতলী ইউনিয়নে জামায়াত সমর্থিত (স্বতন্ত্র) মোহাম্মদ ছালেকুজ্জামান।
কক্সবাজার সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম বলেন, ‘৮ ইউপি নির্বাচনে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।’