‘গ্রাহক সন্তুষ্টিই এনজিএস সিমেন্টের প্রধান লক্ষ্য’

ডিলার্স মিট অনুষ্ঠিত

চট্টগ্রামে এনজিএস সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিলার্স মিট অনুষ্ঠিত  হয়েছে। চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার বিপুল সংখ্যার ডিলার, প্রকৌশলী, স্থপতি, প্রশাসনিক কর্মকর্তা, করপোরেট প্রতিষ্ঠানের কর্মকর্তা এতে অংশ নেন।
গতকাল ইন্টারন্যাশনাল কনভনেশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এনজিএস সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক অসিত কুমার সাহা, অতিথি ছিলেন চুয়েটের অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম ও অধ্যাপক কানু কুমার দাশ, কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর ডিজিএম অসীম কুমার নন্দী।
অন্যদের মধ্যে এনজিএস সিমেন্টের জেনারেল ম্যানেজার দীপক কুমার বণিক, সিনিয়র ডিজিএম ও হেড অব সেল্স প্রসূন কুমার দাশ, সেল্স অ্যান্ড মার্কেটিং এর সিনিয়র ম্যানেজার মোহাম্মদ শাহরিয়ার বক্তব্য রাখেন।
উদ্বোধকের বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক অসিত কুমার সাহা বলেন, দীর্ঘ ৫৩ বছর ধরে এনজিএস গ্রুপ সুনামের সাথে ব্যবসা করে আসছে। এনজিএস সিমেন্টের গুণগতমান ঠিক রেখে শুধু ব্যবসা বা মুনাফার প্রতি বেশি মনোযোগী না হয়ে সমাজ উন্নয়নে ভূমিকা রাখাই এনজিএসের মূল লক্ষ্য, এর ফলশ্রুতিতে এনজিএস সিমেন্ট প্রতি বছর সেরা করদাতার পুরস্কার অর্জন করে আসছে। জেনারেল ম্যানেজার দীপক কুমার বণিক বলেন, মুনাফার দিকে না তাকিয়ে গ্রাহক সন্তুষ্টিই এনজিএস সিমেন্টের প্রধান লক্ষ্য।
সিনিয়র ডিজিএম ও হেড অব সেল্স প্রসূন কুমার দাশ বলেন, বর্তমানে দেশে ব্যাপক উন্নয়ন কার্যক্রমের কারণে সিমেন্টের চাহিদা অনেক গুণ বেড়ে গেছে। ক্রমবর্ধমান চাহিদা পূরণে উৎপাদন, বিপনন ও সরবরাহ ব্যবস্থা উন্নতকরণসহ নানা পদক্ষেপ গ্রহণ করেছে দেশের অবকাঠামো উন্নয়নে অন্যতম অংশীদার এনজিএস সিমেন্ট।
সামাজিক কার্যক্রমে এনজিএস সিমেন্টের সহযোগিতার কথা উল্লেখ করে চুয়েটের অধ্যাপক কানু দাশ বলেন, এনজিএস সিমেন্টের মতো অন্যান্য প্রতিষ্ঠান ও বিত্তবানরা সামাজিক কর্মসূচিগুলোতে বেশি মাত্রায় সম্পৃক্ত হলে দেশ অনেক বেশি উপকৃত হবে। অনুষ্ঠানে সেরা ডিলারদের মাঝে পুরস্কার বিতরণ ও র‌্যাফল ড্র করা হয়।
অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, এতে অংশ নেন মীরাক্কেল তারকা কমর উদ্দিন আরমান, চ্যানেল আই তারকা, সংগীতশিল্পী চৈতী। অনুষ্ঠান সঞ্চালনা করেন রেডিও টুডের হেড অব স্টেশন বিশ্বজিৎ পাল ও উপস্থাপিকা আঁখি মজুমদার। বিজ্ঞপ্তি