ক্রুনালের পর করোনাভাইরাসে আক্রান্ত চেহেল ও গৌতম

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

আইসোলেশনে থাকা আট ভারতীয় ক্রিকেটারের দুই জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। ক্রুনাল পান্ডিয়ার পর পরীক্ষায় পজিটিল ফল এসেছে লেগ স্পিনার যুজবেন্দ্র চেহেল ও অলরাউন্ডার কৃষ্ণাপ্পা গৌতমের।
দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ক্রুনালের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর তার সংস্পর্শে আসা আট খেলোয়াড়কে আইসোলেশনে পাঠানো হয়। বৃহস্পতিবারের পরীক্ষায় নেগেটিভ ফল এসেছিল তাদের। শুক্রবারের পরীক্ষায় পজিটিভ ফল এসেছে চেহেল ও গৌতমের।
ক্রুনালের মতো কোভিড-১৯ থেকে সেরে ওঠার আগ পর্যন্ত চেহেল ও গৌতমকেও থাকতে হবে কলম্বোতেই।
আইসোলেশনে থাকা অন্য ছয় ক্রিকেটারের মধ্যে চারজন, ক্রুনালের ভাই হার্দিক পান্ডিয়া, মনিশ পাণ্ডে, দিপক চাহার ও ইশান কিষান ভারত দলের সাথে শুক্রবার দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে।
তবে ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, দেশে ফিরছেন না আইসোলেশনে থাকা অন্য দুই ক্রিকেটার সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ্ব। এই দুজন কলম্বো থেকেই ইংল্যান্ডে ভারতীয় টেস্ট দলের সঙ্গে যোগ দিবেন।
গত সোমবার করানো পরীক্ষায় ক্রুনালের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার খবর আসে মঙ্গলবার সকালে। এরপর তার সঙ্গে ঘনিষ্ঠ সংস্পর্শে আসা আট খেলোয়াড়কে টিম হোটেলে আইসোলেশনে রাখা হয়। স্থগিত হয়ে যায় দ্বিতীয় টি-টোয়েন্টি যা হয় পরদিন বুধবার এবং সিরিজের শেষ ম্যাচ হয় বৃহস্পতিবার।
শ্রীলঙ্কা সিরিজ জিতে নিয়ে ২-১ ব্যবধানে।
ওয়ানডে সিরিজ শুরুর আগে করোনাভাইরাস আঘাত হেনেছিল শ্রীলঙ্কা দলে। ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার ও অ্যানালিস্ট জিটি নিরোশান কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ায় পাঁচ দিন পিছিয়ে যায় সিরিজ। সে সময় আইসোলেশনে পাঠানো হয়েছিল পুরো শ্রীলঙ্কা স্কোয়াডকে।