কোয়ালিটি ও মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের খেলায় পয়েন্ট বন্টন

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

দ্বিতীয় খেলায় এসে এক পয়েন্ট করে পেয়েছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। এম এ আজিজ স্টেডিয়ামে জিপিএইচ ইস্পাত চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে গতকাল এ দ’ুদলের খেলা গোলবিহীন শেষ হয়। এ পর্যন্ত দুই খেলা থেকে তারা ১ পয়েন্ট করে লাভ করেছে।
শুরু থেকে উভয়েই অনেকটা নিস্প্রাণভাবে খেলতে থাকে। এর মধ্যেও গোলের সুযোগ পেয়েও কেউ কাজে লাগাতে পারেনি। ২৮ মিনিটে প্রথম সুযোগ আসে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের।
খোকনের ভলি ক্রসবারের অনেক উপরে চলে যায়। প্রথমার্ধের শেষ দিকেত অধিনায়ক সজলের সেন্টারে গোলমুখে ফাঁকায় থেকেও ছামিরউল্লাহ পা ছোয়াতে ব্যর্থ হলে নিশ্চিত গোলবঞ্চিত হয় কোয়ালিটি ক্লাব। দ্বিতীয়ার্ধে অনেকটা গুছানো আক্রমণে খেলতে শুরু করে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। এরমধ্যে ১৯ মিনিটে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলোয়াড় ফাহিমউদ্দিন সোহেল প্রতিপক্ষ কিপারকে একা পেয়েও বাইরে বল পাঠিয়ে হতাশা বাড়িয়ে দেন মুক্তিযোদ্ধার। এরপরের মুহূর্তেই আবারো গোল বঞ্চিত হতে হয় দেবাশীষ দেবুর শির্ষ্যদের। এবার খোদ অধিনায়ক নুরুল আবছার বড় ডি-বক্সে অরক্ষিত থেকেও বাইরে শট করেন।
বাকি সময়ে আর কেউ গোল করার মত সুযোগ করতে না পেরে এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ঠ থাকে। ম্যাচসেরা মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের শাকের উল্লাহ’র হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য অহীদ সিরাজ চৌধুরী স্বপন । আজকের খেলায় ব্রাদার্স ও জেলা পুলিশ একাদশ প্রতিদ্বন্দ্বিতা করবে। খেলা শুরু হবে বিকেল ৪টায়। এদিকে আগামীকাল থেকে খেলা বিকেল ৪টার পরিবর্তে সাড়ে তিনটা থেকে শুরু হবে।