শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট দামপাড়াস্থ মহানগর পুলিশ লাইন্স মাঠে গতকাল থেকে শুরু হয়েছে। উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। দামপাড়া এসএএফ মাঠে সেন্ট্রাল পাবলিক স্কুল ২-০ গোলে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে ও দামপাড়া পিওএম মাঠে দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল ৭-০ গোলে পরাজিত করে খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। এর আগে প্রধান অতিথি হিসেবে সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী টুর্নামেন্টের উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর পুলিশ কমিশনার ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি সালেহ মোহাম্মদ তানভীর ।
আগামী ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চট্টগ্রামমহানগরী ক্রীড়া সংস্থার উদ্যোগে সাইফ পাওয়ার টেকের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। মহানগরীতে অবস্থানরত স্কুল সমূহ থেকে বাছাইকৃত সেরা ৩২ স্কুল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। চারটি ভেন্যুতে পুরো টুর্নামেন্টের ৬৪টি খেলা অনুষ্ঠিত হবে। আগামী ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মবার্ষিকীতে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট আয়োজক কমিটির চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উপ- পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক ও খেলোয়াড়, মহানগরী ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।