পুত্রের জেরে বন্ধ হয়ে গেল শাহরুখের শুটিং

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

২০১৮ সালের ডিসেম্বরে সর্বশেষ পর্দায় হাজির হয়েছিলেন বলিউড কিং শাহরুখ খান। ছবির নাম ছিল ‌‘জিরো’। এরপর থেকে ২০২২ সালের ১৫ আগস্টের দিকে তাকিয়ে ছিলেন শাহরুখ ভক্তরা। কারণ, এদিন আসার কথা ‘পাঠান’ ছবির। কিন্তু পরিকল্পনা ভেস্তে গেলো শাহরুখ-পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর।
‘পাঠান’সহ দক্ষিণী পরিচালক আতলির আরও একটি ছবির শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে শাহরুখ টিম। যার ফলে আগামী ১৫ আগস্ট ‘পাঠান’ মুক্তি নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।
প্রসঙ্গত, গত ২ অক্টোবর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মাদককাণ্ডে তারকা-সন্তানকে নিজেদের হেফাজতে নিয়েছে। আগামী বৃহস্পতিবার (৭ আগস্ট) পর্যন্ত এনসিবির কারাগারেই থাকতে হবে আরিয়ানকে। তারপর কী হবে, কেউ জানেন না। এ কারণেই দুটি ছবির কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হলো।
বলিপাড়ার এক সূত্রের বক্তব্য, ‘আগামী ৭ তারিখ আরিয়ানের মামলার পরবর্তী শুনানি। ছবি দুটির কলাকুশলীদের আপাতত কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।’
‘পাঠান’ ছবিটির জন্য মোট তিন সপ্তাহের কাজ ছিল। আগামী ১০ অক্টোবর এর একটি গানের দৃশ্যের জন্য স্পেন যাওয়ার কথা ছিল দীপিকা পাড়ুকোন ও শাহরুখের। তারপর তারা যেতে চেয়েছিলেন রাশিয়ায়। কিছু মারপিটের দৃশ্যও শুট হবে বলে জানিয়েছিলেন সিদ্ধার্থ আনন্দ।
অপরদিকে, দক্ষিণী পরিচালক আতলির ছবির একটি অংশের কাজ শেষ হয়েছে গত মাসে। তার জন্যই কয়েক দিন পুনেতে ছিলেন কিং খান।
জানা যায়, আতলির ছবির কাজও পিছিয়েছে। কবে শুরু হবে, সে বিষয়ে কিছু জানানো হয়নি। ছেলের সমস্যা মিটলে তবেই শাহরুখ কাজে ফিরবেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরিতে এক মাদক পার্টি থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরির টার্মিনালে।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া