কোটির ক্লাবে অমির ২৭ নাটক!

সুপ্রভাত ডেস্ক

সময়ের সফল নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক নির্মাণ করে আলোচনায় আসেন। এরপর যতগুলো কাজ করেছেন, সবগুলোই পেয়েছে দর্শকপ্রিয়তা। বলা চলে, সমসাময়িক কোনো নির্মাতার নাটক এত বেশি জনপ্রিয়তা পায়নি।
অমিকে বলা যায় নাটকের হিট মেশিন। কারণ তিনি যে নাটকই বানান, সেটাই অল্প সময়ের মধ্যে মিলিয়ন মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়। সম্প্রতি তার নির্মিত ২৭তম নাটক কোটির ক্লাবে প্রবেশ করেছে।
এটির নাম ‘এক্স ওয়াইফ’। যেখানে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। নাটকটি বছর তিনেক আগে ইউটিউবে আপলোড করা হয়। সম্প্রতি এর ভিউ ১ কোটি ছাড়িয়েছে।
উচ্ছ্বাস প্রকাশ করে কাজল আরেফিন অমি বললেন, ‘আরও একটি কোটির মাইলফলক। ‘এক্স ওয়াইফ’ নাটকটি এক কোটি মানুষ দেখেছেন, আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ। অভিনন্দন নাটকের প্রযোজক, অভিনয়শিল্পী, কলাকুশলী এবং সংশ্লিষ্ট সকলকে। ধন্যবাদ দর্শকদের। এটি আমার ২৭তম এবং আফরান নিশো ভাইয়ার সঙ্গে দশম কোটির মাইলফলক অর্জন।”
অমি-ই একমাত্র নির্মাতা, যার ২৭টি নাটক কোটির মাইলফলক স্পর্শ করেছে। সে হিসেবে তিনি বিরল রেকর্ডের অধিকারী বটে। এছাড়া আরও কিছু রেকর্ড তার দখলে রয়েছে। যেমন সবচেয়ে কম সময়ে কোটি ভিউ পাওয়া নাটকও তার নির্মিত। ‘ব্যাচেলরস কোরবানি’ নামের ওই কনটেন্ট মাত্র ৪ দিনে ১০ মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়। বর্তমানে অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চতুর্থ সিজন প্রচার হচ্ছে। ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে প্রতি সপ্তাহে এর তিনটি পর্ব উন্মুক্ত করা হয়। প্রতিটি পর্বই লুফে নিচ্ছেন দর্শক।