কারিনাকে বয়কটের ডাক!

সুপ্রভাত ডেস্ক :

‘রামায়ণ’–এর ঘটনাকে পর্দায় তুলে ধরতে ‘সীতা’ নামে সিনেমা নির্মাণ করবেন বলিউডের পরিচালক অলৌকিক দেশাই। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য কয়েকটি নাম থাকলেও সবচেয়ে এগিয়ে আছেন কারিনা কাপুর। আর এই সিনেমার জন্য অভিনেত্রী নাকি পারিশ্রমিক হেঁকেছেন সবচেয়ে বেশি, ১২ কোটি রুপি!

এমন গুঞ্জনে চটেছেন নেটিজেনদের একাংশ। কারিনাকে বয়কটেরও ডাক দিয়েছেন অনেকে। বর্তমানে টুইটারে ট্রেন্ডিংয়ে রয়েছে ঘটনাটি। পারিশ্রমিক বাইরেও কারিনার সিনেমাটিতে অভিনয় করা নিয়ে প্রশ্ন আছে অনেকের। তাদের দাবি, কারিনা কীভাবে সীতার চরিত্রে অভিনয় করবেন! দেবী সীতা হিসেবে সইফপতœীকে মানা হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন কেউ কেউ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘সীতা’য় অভিনয়ের জন্য কয়েক মাস আগে কারিনাকে প্রস্তাব দেন পরিচালক অলৌকিক দেশাই। তিনি সিনেমাটির চিত্রনাট্যটি খুবই পছন্দ করেছেন। কিন্তু সিদ্ধান্ত জানানোর জন্য মাসখানিক সময় নেন।

জানা যায়, সিনেমাটিতে অভিনয়ের জন্য কারিনার সময় লাগবে ৮ থেকে ১০ মাস। যা তার অন্যান্য সিনেমার তুলনায় অনেক বেশি। সাধারণত তিনি সিনেমা প্রতি ৬ থেকে ৮ কোটি রুপি নিলেও এটির জন্য চাইছেন ১২ কোটি রুপি।

উল্লেখ্য, এই সিনেমার সীতা চরিত্রটির জন্য কারিনা কাপুর খান ছাড়াও দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের নাম শোনা গিয়েছিল শুরুতে। কিন্তু এখনো চূড়ান্তভাবে কারো নামই প্রকাশ পায়নি। তবে সবচেয়ে এগিয়ে আছেন কারিনা।