কাঞ্চননগর বহুমুখী উচ্চবিদ্যালয়ের সভাপতি হলেন মনজুর মোর্শেদ ফিরোজ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর বহুমুখী উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মনজুর মোর্শেদ ফিরোজ। সম্প্রতি বিদ্যালয়ের কার্যালয়ে পরিচালনা কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে নির্বাচনের মাধ্যমে তাঁকে সভাপতি নির্বাচিত করা হয়।

পরিচালনা কমিটির অন্যান্য সদস্য হলেন দাতা সদস্য কামরুল করিম সিকদার, অভিভাবক সদস্যরা হলেন যথাক্রমে জানে আলম, ডা.মোহাম্মদ মুছা, শফিউল আলম সিকদার এবং শরফ উদ্দিন। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হলেন রেনু দে।

শিক্ষক প্রতিনিধিরা হলেন যথাক্রমে মাষ্টার তাজ উদ্দিন আহাম্মদ, মাষ্টার কবির আহাম্মদ। মহিলা শিক্ষক প্রতিনিধি শম্পী রানী দে।

পদাধিকারবলে সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রধান শিক্ষক মাষ্টার আব্দুস সাত্তার।

শিক্ষানুরাগী সদস্য হিসাবে নাম প্রস্তাব করা হয়েছে মেজবাউল আলম আশিককে।

নির্বাচিত সভাপতি মনজুর মোর্শেদ ফিরোজ বলেন, অর্পিত দায়িত্ব সততার সঙ্গে পালন করব এবং বিদ্যালয়ের উন্নয়নে নিরলস কাজ করে যাব। তিনি বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। কোমলমতি শিশু কিশোরদের জ্ঞান অর্জনের সুষ্ঠ ও সুন্দর পরিবেশ নির্মানের লক্ষ্যে তিনি সকলের মতামত ও পরামর্শ প্রত্যাশা করেন। প্রতিটি শিশু যেন নিজ জীবনকে এবং পরিবার ও সমাজকে আলোকিত করতে পারে সে লক্ষ্যে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নব নির্বাচিত সভাপতি মনজুর মোর্শেদ ফিরোজ।