কন্যাসন্তান দত্তক চান মালাইকা

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

গত মে মাসের প্রথম সপ্তাহে ‘সুপার ড্যান্সার: চ্যাপটার ফোর’ রিয়েলিটি শো’র বিচারকের দায়িত্ব পালন করার সময় মালাইকা অরোরা জানিয়েছিলেন, অনেক দিন থেকেই কন্যাসন্তান চান তিনি।
অনুষ্ঠানে ফ্লোরিনার পারফরম্যান্সে মুগ্ধ হন তিনি। ছুটে গিয়ে ছয় বছর বয়সী এই প্রতিযোগীকে কোলে নিয়ে তিনি বলেছিলেন, ‘তোমাকে কি আমার বাড়িতে নিয়ে যাবো? বাড়িতে আমার ছেলে আছে। কিন্তু অনেক দিন থেকেই বলছি, যদি আমার একটা মেয়ে থাকতো! আমার অনেক সুন্দর জুতা ও পোশাক রয়েছে, কিন্তু সেগুলো পরার কেউ নেই।’
বিষয়টি নিয়ে এবার সংবাদমাধ্যমে মুখ খুললেন ৪৭ বছর বয়সী এই বলিউড তারকা। জানালেন, আসলেই তিনি একটি কন্যাসন্তান অ্যাডপড করতে চান। আর এ জন্য পরিবারের সঙ্গে আলাপও করছেন।
‘মুন্নি বদনাম’-খ্যাত এ তারকা টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘একজন মায়ের চারপাশে তার সন্তানেরা ঘুরে বেড়াচ্ছে; এটা দেখতে ভীষণ ভালো লাগে। ফ্লোরিনার সে পারফরম্যান্স আমার হৃদয় ছুঁয়ে গেছে। আমি এমন একটি পরিবার থেকে এসেছি, যা কন্যাসন্তানে পরিপূর্ণ। অবশ্যই সেখানে ছেলেসন্তানও আছে। তাই আমি কন্যাসন্তানকে মিস করি।’
মালাইকা-আরবাজ খানের একমাত্র ছেলে আরহান খান। দীর্ঘ ১৮ বছর সংসার করার পর ২০১৬ সালে এ দম্পতি বিচ্ছেদ টানেন। এরপর অর্জুন কাপুর ও তিনি একসঙ্গে বাস করছেন।
মালাইকা জানান, বলিউডে তার অনেক সহকর্মীই সারোগেসি বা দত্তকের মাধ্যমে সন্তান নিয়েছেন। বিষয়টি নিয়ে আরহানের সঙ্গেও আলোচনা করেছেন তিনি।
‘আমি জানি, আমার অনেক বন্ধুই সারোগেসি বা অ্যাডাপশন করেছে। আমিও আরহানের সঙ্গে আলোচনা করি যে কীভাবে একটি কন্যাসন্তান দত্তক নিয়ে তাকে সুন্দর একটি পরিবার ও ঘর দেওয়া যায়। তবে বিষয়টি এখনও আলোচনার পর্যায়েই আছে’—বললেন মালাইকা।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস