কক্সবাজারে আবারও হোটেলে পর্যটকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »

কক্সবাজারে একটি হোটেলে চিরকুট লিখে কাউসার (২৬) নামের এক পর্যটক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে ওই হোটেলের ৪০৬ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

কাউসার জয়পুরহাটের বাসিন্দা বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম। তিনি জানান, ওই ব্যক্তি বিষাক্ত ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে আত্মহত্যা করেছেন, তা এখনো জানা যায়নি। তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া যায়। যেখানে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি এবং ওই চিরকুটে হোটেল কর্তৃপক্ষকে হয়রানি না করার জন্য লিখেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, কাউসার মঙ্গলবার দুপুর থেকে এই হোটেলে অবস্থান করছিলেন।

এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার হোটেল মোটেল জোনের কলাতলীর ডলফিন মোড় এলাকার ওয়ার্ল্ড বিচ রিসোর্ট থেকে সৌরভ সিকদার (৩৪) নামের এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সৌরভ সিকদার কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মাস্টার হাসান শহীদের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানা সূত্রে জানা গেছে, রোববার নিহত সৌরভ সিকদার তার স্ত্রীকে সাথে নিয়ে ওই রিসোর্টে উঠেন। পরে গলায় রশি বেঁধে ফ্যানে ঝুলিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি তদন্ত করছে পুলিশ।