কক্সবাজারের হোটেল রয়েল টিউলিপে সেবা প্রদানে অব্যস্থাপনা, ভোগান্তিতে পর্যটক

নিজস্ব প্রতিবেদক »

কক্সবাজারের তারকা মানের হোটেল রয়েল টিউলিপে  ভোগান্তিতে পড়েছে  হোটেলে আগত অতিথি পর্যটকরা। অভিযোগ উঠেছে  হোটেলে অতিথিদের প্রাপ্য সেবা দিতে ব্যর্থ হয়েছে রয়েল টিউলিপ।  হোটেলে অতিথির সংখ্যা বেড়ে যাওয়ায় অনেকটা ভেঙ্গে পড়েছে হোটেল ব্যবস্থাপনা। হিমশিম খাচ্ছে হোটেলের দায়িত্বরতরা।  বর্তমানে এই হোটেলে বিশৃংখল পরিবেশ বিরাজ করছে।

হোটেলে অবস্থানকারি কয়েকজন অতিথি গতকাল জানান, কক্সবাজারের ইনানীর জালিয়া পালংস্থ এলাকায় সমুদ্র তীরে অবস্থিত তারকা মানের হোটেল রয়েল টিউলিপ সী পাল বীচ রিসোর্ট দেশের একটি ভালো মানের হোটেল এমন সুনাম শুনে এই হোটেলে উঠি। কিন্তু হোটেল লবিতে  রুমের জন্য অপেক্ষায় রাখা হয় দীর্ঘ এক ঘন্টার চেয়েও বেশি। রুম পছন্দ হলেও নানা প্রয়োজনে রুম সার্ভিসের প্রয়োজন হলেও তাও পাওয়া যায়না।

এশিয়াটিক মাইন্ডশেয়ারের এক উর্ধতন কর্মকর্তা জানান, রয়েল টিউলিপ দেশের স্বনামধন্য তারকা হোটেল এমন বিবেচনায় আমরা গ্রুপ করে হোটেলে বুকিং করি। কিন্তু কার্যত তারা এত বেশি সংখ্যক পর্যটকদের হ্যান্ডেল করতে পারছিলেন না। রুম ভাড়া দিয়ে  লোকবলের অভাবে প্রয়োজনীয় সেবা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে হোটেল কর্তৃপক্ষ। রুমের সাথে সকালের নাস্তা  ইনক্লুডেড থাকায় সকালে নাস্তা করতে গিয়ে দেখা যায় দীর্ঘ লাইন। আবার বসার ব্যবস্থাও একেবারেই অপ্রতুল। এক ঘন্টা অপেক্ষা করেও সকালের নাস্তা অনেকে খেতে পারেননি। সুইমিংপুল, রেস্তোরাঁ, লবিসহ সারা হোটেলজুড়ে লোকে লোকারণ্য। প্রয়োজনীয় সার্ভিস দিতে না পারায় হ-য-ব-র-ল অবস্থা তৈরি হয়েছে।

এ ব্যাপারে রয়েল টিউলিপ রিসোর্টের সাথে যে কোন প্রয়োজনে যোগাযোগ করার জন্য দেয়া মোবাইল (০১৮৪৪০১৬০০১)  নাম্বারে যোগাযোগ করা হয়। ২৭ ডিসেম্বর ৩টা ৩৫ মিনিটে এই নাম্বারে হোটেলের অব্যস্থাপনার বিষয়ে জানতে চাইলে মুঠোফোন রিসিভকারি ভদ্রমহিলা জানান, এই বিষয়ে আমি কোন কথা বলতে পারবো না। যিনি এই ব্যাপারে কথা বলবেন তার মোবাইল নাম্বার দেব। আবার পরক্ষণে বলেন এই ব্যাপারে তিনি কথা বলবেন কিনা তা পরে জানানো হবে।

হোটেলে সেবার মান না থাকা, অব্যস্থাপনা ও হ-য-ব-র-ল অবস্থার বিষয়ে জানতে চাইলে রয়েল টিউলিপ হোটেলের সিনিয়র মার্কেটিং অফিসার আসাদুল রহমান আসাদ এ প্রতিবেদককে জানান, এটি পাঁচ তারকা হোটেল, এখানে অতিথিদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করা হয়। তবে এমন অভিযোগের বিষয়ে খোঁজ খবর নেয়া হবে।