এক সন্তানের মা মেহজাবিন?

সুপ্রভাত ডেস্ক

মেহজাবিন চৌধুরী নাকি পরিচালক আদনান আল রাজীবকে বিয়ে করছেন; এমন খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে ঘুরছে। এর মধ্যে এক ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, তারকা দম্পতির নাকি শিশু সন্তানও রয়েছে। মেহজাবিন এক ছেলের মা!
এত দিন ধরে গোপনে রাখা সেই গুঞ্জন প্রকাশ্যে এল কী ভাবে? সংবাদমাধ্যমের দাবি, সম্প্রতি একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে মার্কিন মুলুকে গিয়েছিলেন নায়িকা। সঙ্গী ছোট পর্দার আরও দুই জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, তাসনিয়া ফারিন। তিশার রিল ভিডিয়োয় নাকি দেখা গিয়েছে, মেহজাবিন এবং রাজীব পরস্পরের হাত ধরে হাঁটছেন। তার পরেই আলোচনা শুরু।
যদিও তিশার ফেসবুক, ইনস্টাগ্রাম অ্যািকাউন্টে এ ধরনের কোনও রিল দেখা যায়নি। মেহজাবিনের গোপন বিয়ের খবর ছড়াতেই অনুরাগীরা তাকে নায়িকা বুবলির সঙ্গে তুলনা করেছেন। তাদের মতে, বুবলিও শুরুতে শাকিবের সঙ্গে তার বিয়ে এবং সন্তানের কথা গোপন রেখেছিলেন। সময়ে সব প্রকাশ্যে এসেছে। একই পথে হাঁটছেন মেহজাবিনও। এখন তিনি সবটাই অস্বীকার করছেন। সময়ে সবটাই স্বীকার করে নেবেন।
পাশাপাশি, আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মেহজাবিন লাইভে এসে নাকি তার পরিবারের এক শিশু সদস্যকে দেখিয়েছেন। ভাইরাল ভিডিও দেখে নাকি অনেকের ধারণা, এই শিশু রাজীব-মেহজাবিনের।
তবে তাদের গোপন বিয়ের চর্চা শুরু হতেই ফেসবুকে সরব হয়ে ওঠেন মেহজাবিন। বিরক্তি প্রকাশ করে লিখেছেন, ‘হলুদ সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করি!’