একদলীয় অপশাসনের বিরুদ্ধে ফুঁসছে জনগণ

জাসাসের সভায় ডা. শাহাদাত

জাসাস, কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা হেলাল খানের মাতা মেহেরুন নেসা খানের মৃত্যুতে পূর্বনির্ধারিত দোয়া ও ইফতার মাহফিল শোক সভা অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিল চট্টগ্রাম মহানগর জাসাসের সভাপতি লায়ন এম এ মুছা বাবলুর সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রশিদ শিপনের সঞ্চালনায় ইফতার মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সদস্য সচিব আবুল হাশেম বক্কর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন,যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাসাস কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া।
দোয়া ও ইফতার মাহফিলে জাসাস, কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা হেলাল খানের শ্রদ্ধেয় মাতা মেহেরুন নেসা খান ও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র সুস্বাস্থ্য ও রোগমুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাৎ হোসেন বলেন, দেশের মানুষ আওয়ামী লীগের একদলীয় অপশাসনের বিরুদ্ধে আজ ফুঁসে ওঠেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ডাক দিলেই দেশের মানুষ রাজপথে নেমে আসবে, ভোটারবিহীন অবৈধ সরকার পতন আন্দোলনে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

বিশেষ অতিথি চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, দেশ চরম সংকটে আছে। এই সরকারের পতন না হলে দেশের মানুষের কল্যাণ সাধিত হবে না। আমরা রমজানের পরেই এই স্বৈরাচারী জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দেশের মানুষকে সাথে নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসাস এর সাবেক সহ গবেষণা বিষয়ক সম্পাদক নাজমা সাঈদ, চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি কাজী সাইফুল ইসলাম টুটুল,সদস্য সচিব আশরাফ হোসেন, দক্ষিণ জেলার আহ্বায়ক জসিম উদ্দিন চৌধুরী সদস্য সচিব নাসির হোসেন, মহানগর জাসাসের যুগ্ম আহ্বায়ক শেখ জামিল হোসেন, যুগ্ম আহ্বায়ক কন্ঠ শিল্পী সৈয়দ জিয়াউদ্দিন, ফজলুল হক মাসুদ,মহিউদ্দিন মহিন, লায়ন আব্দুল মান্নান ভূঁইয়া, মহি উদ্দিন জুয়েল,শরীফ মোহাম্মদ গোলাম কিবরিয়া কোতোয়ালী থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোনা মানিক প্রমুখ। বিজ্ঞপ্তি