উৎসবে সহযোগিতা করা আমাদের দায়িত্ব

চেক প্রদান অনুষ্ঠানে বীর বাহাদুর এমপি

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান »

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বান্দরবান জেলার ৭টি উপজেলার ৩০ টি পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয় ৯ অক্টোবর।

ওইদিন সকালে জেলা প্রশাসন মিলনায়তনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে এ অর্থ সহায়তা প্রদান করেন। বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় ৩০টি পূজা উদযাপন কমিটির নিকট নগদ ৩ লক্ষ ২ হাজার টাকা বিতরণ করা হয়। অর্থ প্রদানকালে মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ তাদের নিজেদের ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করতে পারছে। ধর্ম যার যার, উৎসব সবার, তাই সকলের উৎসবে সহযোগিতা করা এবং যেকোন অনুষ্ঠানকে স্বার্থক করে তোলা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য।

এসময় অন্যদের মধ্যে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কুদ্দুস ফরাজী, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,  রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তোছিফ আহম্মেদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, সার্বজনীন কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি লক্ষীপদ দাশ, সাধারণ সম্পাদক সৌরভ দাশ শেখরসহ সনাতন ধর্মালম্বী নেতারা উপস্থিত ছিলেন।