উন্নয়নের ধারায় পাল্টে গেছে দেশের চিত্র : ভূমিমন্ত্রী

সুপ্রভাত ডেস্ক »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, পদ্মা সেতু চালু হয়েছে। কিছুদিনের মধ্যে কর্ণফুলী নদীর তলদেশে চালু হবে বঙ্গবন্ধু টানেল। উন্নয়নের ধারায় পাল্টে গেছে দেশের চিত্র। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে জয়ী করতে হবে। খবর বাংলানিউজের।

সোমবার দুপুরে কর্ণফুলী উপজেলার ক্রসিং এলাকায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী বলেন, যে চক্রটি ফেসবুকে সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে, তাদের আশা কখনও পূরণ হবে না। বাংলাদেশের পরিস্থিতি কখনো শ্রীলঙ্কার মতো হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় জনগণের পাশে ছিলেন বিধায় জনগণও তাঁর পাশে আছেন। শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আমির আহমদের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।