ইডিইউ বিশেষ ছাড় পাচ্ছে এভারকেয়ার হসপিটালে

করোনাকালে সবচেয়ে বড় সঙ্কট হয়ে দাঁড়িয়েছে প্রয়োজনীয় মুহূর্তে সঠিক চিকিৎসা সেবার অপ্রতুলতা ও ব্যয়ভার। ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (ইডিইউ) পরিবারের সকল সদস্যকে এই ভোগান্তি ও দুশ্চিন্তা থেকে মুক্তির প্রয়াসে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিয়েছে এক অনন্য উদ্যোগ। এখন থেকে ইডিইউ কর্তৃপক্ষের স্বাক্ষরিত রেফারেন্স দেখালেই বিশ্বখ্যাত এভারকেয়ার হসপিটালে বিশেষ ছাড় পাবে বিশ্ববিদ্যালয় পরিবারের সকলে।

এভারকেয়ার হসপিটালের পরিচালনাকারী কর্তপক্ষ ‘এসটিএস চট্টগ্রাম’ এর সাথে সম্প্রতি এক চুক্তিস্বাক্ষর করেছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি। এর অধীনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী এবং তাদের পরিবার (বাবা-মা, স্বামী-স্ত্রী ও নাবালক সন্তান) হাসপাতালের সব ধরনের সার্ভিসে ১০ শতাংশ ছাড় পাচ্ছেন।

এসটিএস চট্টগ্রাম কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইডিইউর সকলেই যাতে প্রয়োজনীয় মুহূর্তে বিশ্বমানের হাসপাতালের সেবা গ্রহণ করতে পারে এবং আর্থিকভাবেও সহযোগিতা পায় সে লক্ষ্যে এভারকেয়ার হসপিটালের সাথে চুক্তিবদ্ধ হয়েছি আমরা। চুক্তি স্বাক্ষর করেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির পক্ষে রেজিস্ট্রার সজল কান্তি বড়–য়া ও এভারকেয়ারের পক্ষে চিফ অপারেশন অফিসার নীলেশ গুপ্ত।

চুক্তির আওতায় এভারকেয়ার হসপিটালের কনসালটেশন ফি, রুম সার্ভিস ফি ও চার্জ, ল্যাব ইনভেস্টিগেশন ফি ও চার্জ, রেডিওলজি ইনভেস্টিগেশন ফি ও চার্জ, অপারেশন থিয়েটার চার্জ, অ্যানেস্থেশিয়া চার্জ, সার্জনের ফি, নার্সিং সার্ভিস চার্জ, ব্লাড ব্যাংক ট্রান্সফিউশন চার্জ, ফিজিওথেরাপি ফি ও চার্জ, অ্যাম্বুলেন্স চার্জ এসব খাতে ১০ শতাংশ ছাড় পাবেন ইডিইউ। উল্লেখ্য, এর আগে চট্টগ্রামের ইবনেসিনা ও এপিক হেলথ কেয়ার ডায়াগনস্টিকের সাথেও চুক্তিবদ্ধ হয় ইডিইউ। বিজ্ঞপ্তি