আওয়ামী লীগ জিয়া পরিবারের কুৎসা রটাচ্ছে : ডা. শাহাদাত

মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন বলেন, শহীদ জিয়ার সততা, দেশপ্রেম ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামী লীগ জিয়া পরিবারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। শহীদ জিয়ার সততা, দেশপ্রেম ও জনপ্রিয়তাকে তারা ডিঙ্গাতে পারছে না বলেই শহীদ জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করছে এই সরকার।
আজকে যারা শহীদ জিয়ার অবদানকে অস্বীকার করে ইতিহাস বিকৃত করলেও এই দেশের মানুষের অন্তর থেকে শহীদ জিয়ার সততা, দেশপ্রাণ ও উন্নয়নকে মুছে ফেলতে পারবে না।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকেই প্রতিদিন বিএনপি’র শত শত নেতাকর্মী নির্যাতন -নিপীড়ন ও মিথ্যা মামলার শিকার হচ্ছে। এই সরকার দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। সরকারের সমালোচনা করলেই মামলা। সরকারের কালো আইনে সাংবাদিক থেকে সাধারন জনগন কেউ রেহাই পাচ্ছে না।
তিনি ২৩ আগস্ট বাদ জোহর কোর্ট হিল জামে মসজিদে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোর্টহিল জামে মসজিদের খতিব মাওলানা গোলাম রহমান আইয়ুব।
বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চের আহ্বায়ক অ্যাডভোকেট এম আনোয়ার হোসেন এবং সদস্য সচিব এডভোকেট রফিকুল হকের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এনামুল হক, সাবেক সভাপতি এস এম বদরুল আনোয়ার, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, নগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সাত্তার সরোয়ার, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আলি চৌধুরী, অ্যাডভোকেট ইফতেখার মহসিন, এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট আশরাফ হোসেন চৌধুরী রাজ্জাক, এডভোকেট মোহাম্মদ ইব্রাহিম, অ্যাডভোকেট আলাউদ্দিন, অ্যাডভোকেট আবু নাসের বিন হাসেম প্রমুখ। বিজ্ঞপ্তি