ওষুধ শিল্পে বাংলাদেশ এগিয়ে চলেছে : চেম্বার সভাপতি

ওষুধ শিল্পে বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলছে বলে মন্তব্য করেছেন দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম।
২৩ আগস্ট ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে অনুষ্ঠিত হাজারী লেইন ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির বার্ষিক প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরের মন্তব্য করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. শফিউল আযম ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম।
এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন, বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি সালেহ আহমেদ সুলেমান, হাজারী লেইন ওষুধ ব্যবসায়ী এবং বিভিন্ন ঔষধ উৎপাদক প্রতিষ্ঠানের প্রতিনিধি বৃন্দ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি বিকাশ কান্তি সিংহ, সহ-সাধারণ সম্পাদক আশীষ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বিপ্লব কান্তি ঘোষ, অর্থ-সম্পাদক সুরেশ বড়–য়া ও নির্বাহী সদস্য দোলন কান্তি দাশ।
অনুষ্ঠানে বিভিন্ন ওষুধ উৎপাদক প্রতিষ্ঠানের মধ্যে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড ও ইনসেপটা ফার্মাসিউটিক্যালস লিমিটেড প্রতিনিধিদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
চেম্বার সভাপতি মাহবুবুল আলম আরও বলেন, ব্যবসায়ীদের কথা ও কাজে মিল থাকতে হবে এবং প্রতিদিন অন্ততঃ একটি ভাল কাজ করার প্রতিজ্ঞা করতে
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন করোনা মহামারীর এ সময়ে ঔষধ ব্যবসায়ীসহ সকল ব্যবসায়ীরাই আন্তরিকতার সাথে মানুষের সেবায় এগিয়ে এসেছেন। বিজ্ঞপ্তি