অসহায়দের মাঝে খাবার বিতরণ মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের

১৭ নম্বর বাকলিয়া ওয়ার্ডের গণি কলোনি সংলগ্ন চাঁন মিয়া মুন্সী লেইনে এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ নগর শাখা ও নগর ছাত্রলীগের সাবেক সভাপতি, চউক বোর্ড সদস্য এম আর আজিম এর নির্দেশে ও সার্বিক সহযোগিতায় দুস্থ অসহায় মানুষের মাঝে গতকাল মঙ্গলবার দুপুর ১টা ৩০টায় রান্না করা খাবার, মাস্ক, বোতলজাত পানি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য আলী রেজা পিন্টু। আরো উপস্থিত ছিলেন ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আবু সাঈদ মিন্টুু, নগর যুবলীগ নেতা গিয়াস উদ্দীন সিদ্দিকী, মো. আরিফ উদ্দীন, সাজ্জাদ হোসেন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি একরামুল হক রাসেল, নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক তুষার ধর, নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাকির, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সানি দাশ, ফরহাদ হক, পোর্ট সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ওহিদ বিন ইউনুস, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা সুফিয়ান সিদ্দিকী নিলয়, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড যুবলীগ নেতা আনিস উদ্দীন পিন্টু, নিয়াজ তারেক টুটুল, দিদারুল আলম, মো. বশির, ওয়ার্ড ছাত্রলীগ নেতা আসাদ জুবায়ের আলভী, মো. ফয়সাল, মো. সাকিব, মো. রাসেল, অভি, আবদুর, রহিম, রুবেল, শ্রমিক লীগ নেতা জয়ন্ত চৌধুরী, ইলিয়াস নিশান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আলী রেজা পিন্টু বলেন, বৈশ্বিক মহামারী করোনার কারণে বিপর্যস্ত, দুস্থ, অসহায়, কর্মহীন, বেকার মানুষদের সহযোগিতা করা নৈতিক দায়িত্ব ও কর্তব্য। এজন্য তিনি সমাজের বিত্তশালী, শিল্পপতি, সমাজসেবকদের বিপদগ্রস্তদের সহযোগিতা করার জন্য আহ্বান জানান। বিজ্ঞপ্তি