অনুর্ধ্ব-১৬ জুডো প্রশিক্ষণের উদ্বোধন

তৃণমূল পর্যায় থেকে জাতীয় পর্যায়ে খেলাধূলার সম্প্রসারণ ও মানোন্নয়নের লক্ষ্যে এবং ক্ষুদে ক্রীড়াবিদদের প্রশিক্ষণের মাধ্যমে প্রশিক্ষিত ও দক্ষ ক্রীড়াবিদ হিসেবে তৈরির লক্ষ্যে জাতীয় ক্রীড়া পরিষদ চলতি ২০২১-২০২২ অর্থবছরে ‘তৃণমূল পর্যায়ে অনূর্ধ্ব-১৬ জেলা পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির আওতায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জুডো কমিটির ব্যবস্থাপনায় জুডো ইভেন্টে ১০ দিন ব্যাপী প্রশিক্ষণ গত ১৬ মে সন্ধ্যায় সিজেকেএস কনভেনশন হলে শুরু হয়। সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন।

সিজেকেএস জুডো কমিটির চেয়ারম্যান মো. গিয়াস উদ্দীনের সভাপতিত্বে এবং সম্পাদক সৈয়দ জিয়াউদ্দিন সোহেলের উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ জুডো ফেডারেশনের সহ-সভাপতি শাহজাদা আলম, সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মো. দিদারুল আলম, সিজেকেএস কাউন্সিলর সাইফুল আলম বাপ্পি, আলী হাসান রাজু, জুডো কমিটির যুগ্ম সম্পাদক তুলু-উশ-শামস্ প্রমুখ। ১০ দিনব্যাপী উক্ত প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন জাতীয় জুডো প্রশিক্ষক এ কে আজাদ। বিজ্ঞপ্তি